8) সবচেয়ে বিশ্বস্থ কিছু পি টি সি সাইট। পেমেন্ট ১০০%

সবচেয়ে বিশ্বস্থ কিছু পি টি সি সাইট। পেমেন্ট ১০০%


পিটিসি শব্দটা শুনলেই কেমন জানি একটা খটকা খটকা ভাব চলে আসে মনে। এইটা পুরোপুরি স্বাভাবিক। আমার ও আসত। আর বলতে গেলে কি, এখন ও আসে। বিভিন্ন ব্লগ, বিভিন্ন ওয়েব সাইট, ই-বুক ইত্যাদি ঘাটাঘাটি করে আমি যেই ফলাফল এ দাড়াতে পেরেছি তা আপনাদের সাথে শেয়ার করছি।





হ্যা!! পিটিসি দিয়েও উপার্জন সম্ভব। মোটামুটি ভাল মানেরই উপার্জন সম্ভব। কিন্তু পরিশ্রম না করে, কিংবা ধৈর্যর বাটি শুরুতেই খালি করে কখনই নয়

আজকে এখানে এই বিষয়ে লেখার একমাত্র কারন আমার হাতে আসা থেকে প্রথম পেমেন্ট। যা কিনা আমি মনে করেছিলাম কখনই পাব না। পেমেন্ট টি আমার Payza অ্যাকাউন্ট এ জমা হওয়ার সাথে সাথে আমি সিদ্ধান্ত নেই এ ব্যাপারে আপনাদের কে জানাব।আমার দেখা বেস্ট পিটিসি সাইট… বাজারের সবচেয়ে বেশি পেমেন্টকারি।


কারন শতশত পিটিসি সাইটের মধ্যে আমার এই সাইটটিকে ট্রাস্টেড মনে হয়েছিল। এবং সেখানে আমি কাজ শুরু করি। এরা প্রতিদিন পর্যাপ্ত পরিমান অ্যাড ভিজিট করতে দেয়। অ্যাড গুলোর ভ্যালু ও মোটামুটি ভাল। এরপর আমি অ্যাড থেকে উপার্জিত ডলার দিয়ে রেফারাল রেন্ট করি যাঁদের কাজের কিছু অংশ আমি পাব। পরবর্তীতে আমি কিছু ডিরেক্ট রেফারাল এর ও সহযোগিতা পাই। এরপর আমি লক্ষ্য করি আমার ডলার উপার্জনের হার উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। আমি প্রথমেই ডলার উইথড্র না করে আর ও রেফারাল রেন্ট করি।


এত কিছুর পর গত একমাস আগে আমি আমার প্রথম ডলার উইথড্র করি। এবং আমাকে এর বিশ পঁচিশ দিনের মধ্যে ২ ডলার পেমেন্ট করে। এখন আমার প্রতি ডলার উপার্জন করতে ৩ থেকে ৪ দিন সময় লাগে।


আমার পেমেন্ট প্রুফ। এখানে কোন প্রকার কারচুপি কিংবা ইডিটিং এর সহায়তা নেওয়া হয় নি। যদি আপনাদের তা মনে হয় তাহলে ধন্যবাদ এখানেই।